আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনীতে শিশু অধিকার সপ্তাহে এনসিটিএফ’র চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা

প্রেস বিজ্ঞপ্তি: ফেনীতে শিশু অধিকার সপ্তাহে এনসিটিএফ’র চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) সকালে শহরের গ্র‍্যান্ড টেস্ট রেস্টুরেন্টের হল রুমে “শিশুর জন্য বিনিয়োগ করি, ভবিষ্যৎ বিশ্ব গড়ি” এ প্রতিপাদ্যে জলবায়ু পরিবর্তনের প্রভাব ও শিশুদের ভবিষ্যৎ বিষয়ক চিত্রাঙ্কন প্রতিযোগিতায় জলবায়ু পরিবর্তনের ক্ষতিকর দিকগুলো তুলে ধরেন প্রতিযোগীরা।

এনসিটিএফ ফেনীর সাধারণ সম্পাদক আরাফ সামাদুলের সভাপতিত্বে ও ইয়েস বাংলাদেশ ফেনীর জেলা স্বেচ্ছাসেবক মোস্তাফিজুর রহমান মুরাদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন এনসিটিএফ ফেনীর উপদেষ্টা ও ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি প্রবীণ সাংবাদিক আবু তাহের ভুঁঞা, এনসিটিএফ উপদেষ্টা ও দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান দারা, এনসিটিএফ উপদেষ্টা ও সমাজসেবক ইমন উল হক এবং এনসিটিএফ উপদেষ্টা ও দৈনিক মানবজমিন’র জেলা প্রতিনিধি নাজমুল হক শামীম,নিউজ ২৪ ফেনী প্রতিনিধি নজির আহমদ রতন।

বক্তারা জলবায়ু পরিবর্তনের বিভিন্ন কারন তুলে ধরেন এবং শিশুদের এসব বিষয়ে সচেতন থাকার আহবান জানান।পাশাপাশি এনসিটিএফ ফেনীর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন তারা।

আলোচনা সভা শেষে অতিথিরা চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের ক্রেস্ট, সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেন। এছাড়াও ফেনী জেলা এনসিটিএফ কর্তৃক জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত কুইজ প্রতিযোগিতারও পুরষ্কার বিতরণ করেন অতিথিরা।

অনুষ্ঠানে এনসিটিএফ ফেনীর কার্যকরী কমিটির সদস্য, সাধারণ সদস্য, বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষার্থী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ