আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝগড়া থামাতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

ঝগড়া থামাতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে পারিবারিক ঝগড়া থামাতে গিয়ে দেশীয় অস্ত্রের আঘাতে মো. হোসেন (৬৬) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার রাত সাড়ে ৮টায় রামপুর ৭নং ওয়ার্ডের আবদুল খালেক মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মো. হোসেন একই বাড়ির মৃত মাহবুল হকের ছেলে।

গ্রেফতাররা হচ্ছেন- রামপুর ইউনিয়নের আনোয়ার হোসেনের ছেলে জাহিদ হাসান (১৯), তার ভাই মেহেদী হাসান (২১), আহসান উল্যাহ সাজু (২৬), আনোয়ার হোসেন (৬৫), মুছাপুর ইউনিয়নের মুন্সি সওদাগর বাড়ীর মো. ইউসুফ মুন্সির ছেলে মো. ইসমাইল (৩৩)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মো. ইসমাইল মোবাইল ফোনে আহসান উল্যাহ সাজুকে জানায়- তার ভাই মেহেদী হাসানের পারিবারিক বিষয়ে তার শ্বশুরবাড়ি থেকে বিভিন্ন কটু কথা বলা হচ্ছে শোনেন। তার সূত্র ধরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে মোতাহের তার খালাতো ভাই আব্দুল গফুর ও আব্দুর রহমানসহ কয়েকজন অপর পক্ষ আহছান উল্যাহ সাজুদের জিজ্ঞাসাবাদ করতে গিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে যায়। এ সময় মোতাহার হোসেনের বাবা ঝগড়া থামাতে গিয়ে মো. হোসেন গুরুতর আহত হন। পরে স্থানীয় পল্লী চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য আবদুল হালিম মিন্টু ঘটনা নিশ্চিত করে জানান, তাদের দুই পক্ষের মধ্যে মারামারির মীমাংসা করতে গেলে রডের আঘাতে মো. হোসেনের মৃত্যু হয় বলে জেনেছি।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহত মো. হোসেন দুই পক্ষের ঝগড়া থামাতে গিয়ে আঘাতে মারা গেছেন বলে দাবি করছেন নিহতের পরিবারের সদস্যরা। এ ঘটনায় নিহতের পরিবার থানায় মামলা করেছে এবং পাঁচজনকে আটকের পর গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ