আজ ২৭শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় সাংবাদিক ইউনিয়ন ফেনীর তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় সন্ত্রাসীদের হামলায় গোলাম রব্বানী নাদিম নিহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সাংবাদিক ইউনিয়ন ফেনী। এক প্রতিবাদ লিপিতে সাংবাদিক ইউনিয়ন ফেনীর সভাপতি সিদ্দিক আল মামুন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানান, সাংবাদিক নাদিম কে কারা হত্যা করেছে তা সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে। এর পিছনে মাস্টার মাইন্ড কারা তাও বেরিয়ে এসেছে। তাই এখানে আড়াল করার মত কিছু নাই। অপরাধী যেই হোক যত বড় শক্তিশালী হোক তাকে আইন আমলে নিয়ে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। নইলে বাংলার সাংবাদিক সমাজ রাজপথে নেমে আসবে তা কারো জন্য সুখকর হবেনা। আমরা জামালপুর জেলা পুলিশ প্রশাসনকে বলতে চাই সাংবাদিক নাদিম হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করুন। চিহ্নিত নরপশুরা যাতে আর কারো জীবন নিয়ে চিনিমিনি খেলতে না পারো তার জন্য প্রশাসনকে কঠোর হস্তে এদেরকে দমন করতে হবে।

উল্লেখ্য যে, সাংবাদিক নাদিম অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ছিলেন। একই সঙ্গে তিনি একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরছিলেন নাদিম। সরকারি কলেজ মোড় এলাকায় তার মোটরসাইকেলের গতিরোধ করে ১০-১২ জন দেশি অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে তাকে রক্তাক্ত করে। একপর্যায়ে তিনি অচেতন হয়ে পড়লে তারা তাকে ফেলে পালিয়ে যায়।

খবর পেয়ে স্থানীয় লোকজন ও সাংবাদিকরা নাদিমকে উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে জামালপুর হাসপাতালে পাঠানো হয়। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেলে নেওয়া হয়। বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ