আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চক্ষু চিকিৎসা পেলেন পরশুরামের কয়েক হাজার মানুষ

ফেনীর পরশুরামে দিনব্যাপী আয়োজিত এক চক্ষু চিকিৎসা ক্যাম্পে সেবা পেয়েছেন কয়েক হাজার রোগী। এতে সহযোগিতায় ছিল লায়ন্স ক্লাব চট্টগ্রাম মেট্রোপলিটন।
মুক্তিযোদ্ধা মরহুম সালেহ উদ্দিন আহমেদ চৌধুরীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এ ক্যাম্পের আয়োজন করেন সালেহ উদ্দিন হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।
লায়ন্স ক্লাব চট্টগ্রামের চেয়ারম্যান লায়ন নাছির উদ্দিন চৌধুরী বলেন, এই মহতী আয়োজনের জন্য সালেহ উদ্দিন হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশনকে ধন্যবাদ। লায়ন্স ক্লাব প্রত্যন্ত এলাকায় ক্যাম্পের মাধ্যমে চোখের চিকিৎসা দিয়ে থাকে। মৃত্যুবার্ষিকী উপলক্ষে মানুষের উপকারে কাজ করা এলাকাবাসীর জন্য সৌভাগ্যের বিষয়।
আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজ মিলনায়তন হল রুমে ক্যাম্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও সালেহ উদ্দিন হোসনে আরা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।
এ সময় বক্তব্যে তিনি বলেন, তার বাবার মৃত্যুবার্ষিকীতে এমন আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। মানুষের সেবার জন্য এমন আয়োজন প্রতিবছর করতে চাই। এ সময় তিনি সুদূর চট্টগ্রাম থেকে এসে পরশুরামের মানুষদের চিকিৎসা সেবায় এগিয়ে আসার জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন লায়ন্স ক্লাবকে ধন্যবাদ জানান।

সালেহ উদ্দিন হোসনে আরা ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, পরশুরামবাসীসহ ফেনীবাসীর জন্য এমন উদ্যোগ অনেক উপকারে আসবে। অসহায় মানুষরা যারা চিকিৎসা সেবা নিতে পারে না তারা এই ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা নিতে পারবে।

লায়ন্স ক্লাবের ফার্স্ট ভাইস জেলা গভর্নর এমডি এম মহিউদ্দিন চৌধুরী বলেন, নাসিম ভাইয়ের বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এমন আয়োজন প্রশংসনীয়। শুধুমাত্র মেজবান করে মানুষকে দাওয়াত দিলে হয় না। নাসিম সাহেব বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুস্থ মানুষদের চক্ষু চিকিৎসা সেবা দিচ্ছে যার মাধ্যমে অনেকেই উপকৃত হবে।
সালেহ উদ্দিন হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশনের সদস্য সচিব জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু বলেন, ক্যাম্পের আগেই ৪০০ জন রেজিস্ট্রেশন করেছে, যার মধ্যে ৩৩২ জন চিকিৎসা সেবা নিয়েছে। রেজিস্ট্রেশনের বাইরেও এখানে চিকিৎসাসেবা নিতে এসেছেন কয়েক হাজার মানুষ।

জেলা ক্রীড়া সংস্থার সদস্য ইয়াছিন শরিফ মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লায়ন্স জেলা ২য় ভাইস জেলা গভর্নর কহিনুর কামাল।এ সময় উপস্থিত ছিলেন- পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদার, ফাউন্ডেশনের পরিচালক ডা. জাহানারা আরজু, লায়ন্স চট্টগ্রামের সংগঠকরাসহ পরশুরামের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্যসহ রাজনৈতিক ব্যক্তিরা।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ