আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

দাগনভুঞায় হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত

দাগনভুঞা প্রতিনিধি : দাগনভূঞায় সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। গতকাল  শুক্রবার আতার্তুক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অডিটোরিয়ামে দিবসটি উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়। দাগনভূঞা উপজেলা জাতীয় পার্টির সভাপতি জহিরুল হক ভূঞার সভাপতিত্বে ও উপজেলা  জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বিনোদ বিহারী ভৌমিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ৩ আসনের সংসদ সদস্য লেঃ জেঃ (অবঃ) মাসুদ উদ্দীন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহির উদ্দিন মজুমদার, ফেনী জেলার জাতীয় পার্টির সহ-সভাপতি আবদুল ওয়াদুদ,ফেনী জেলার জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক খাজা করিম, ফেনী জেলা জাতীয় পার্টির  সদস্য আবু সুফিয়ান, ফেনী জেলা মহিলা পার্টির সভাপতি ফারহানা আইরিন,  জেলা শ্রমিক পার্টির আহবায়ক আব্দুল লতিফ, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাওলানা আবদুর রহিম সোহেল, পৌর জাতীয় পার্টির সভাপতি কামরুল ইসলাম ক্লাইভ, উপজেলা যুব সংহতির ভারপ্রাপ্ত সভাপতি জিয়া উদ্দিন  সবুজ।

সভায় আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা, উপজেলা মহিলা পার্টির সভাপতি কোহিনুর আক্তার দিপালি এছাড়াও জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সামাজিক, পেশাজীবী ও সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদ এর কর্মীরা আগের চেয়ে  বেশী শক্তিশালী। কারণ তার শাসনামলে  রাষ্ট্রের যে সংস্কার করেছেন তা আজও মানুষ ভুলতে পারেনি। এই কারণে মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদ অনেক বেশী জনপ্রিয়।

প্রধান অতিথি আরও বলেন তার শাসন আমলে শুক্রবার সরকারি ছুটি, মক্তব মসজিদের বিদ্যুৎ বিল মওকুফ,জেলা করেছে, উপজেলা করেছে জনগুরুত্বপূর্ণ অনেক সাহসী পদক্ষেপে তিনি নিয়েছেন। তার কর্ম সাধারণ মানুষও তরুণ প্রজন্মের   মধ্যে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান নেতা কর্মীদের।

আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাতের মাধ্যমে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করা হয়

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ