আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মাউশি চট্রগ্রাম অঞ্চলের পরিচালকের নাসির মেমোরিয়াল কলেজ পরিদর্শন

শহর প্রতিনিধি: রামপুর নাসির মেমোরিয়াল ডিগ্রি কলেজ পরির্দশন ও ২০২৩ সনের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে ১০ আগষ্ট বৃহস্পতিবার ফেনী আসেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের ভারপ্রাপ্ত আঞ্চলিক পরিচালক প্রফেসর ড. গাজী গোলাম মাওলা।

রামপুর নাসির মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ এ,কে এম মজিবুর রহমানের সভাপতিত্বে ও বাংলা প্রভাষক তাহমিনা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায় ও দোয়া অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সাইফুল ইসলাম, ফেনী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের পরিদর্শক কামরুন নাহার, রামপুর নাসির মেমোরিয়াল ডিগ্রি কলেজের দাতা সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যবস্থাপনা বিষয়ের সহকারী অধ্যাপক দেলোয়ার হোসেন,বিদায় ও দোয়া অনুষ্ঠানের আহবায়ক ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের সহকারী অধ্যাপক আব্দুল মোহায়মেন,ইংরেজি বিষয়ের জৈষ্ঠ প্রভাষক আনোয়ার হোসেন, সমাজ বিজ্ঞান বিষয়ের প্রভাষক রুমানা জাহান,পৌরনীতি ও সুশাসন বিষয়ের প্রভাষক রাশেদা খানম প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে মাউশি চট্রগ্রাম অঞ্চলের পরিচালক শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, জ্ঞানী হওয়ার চাইতে ভালো মানুষ হতে হবে। সকল শুভ কাজের পক্ষে থাকতে হবে মিথ্যা ও অন্যায় থেকে দুরে থাকতে হবে। মাদক ও নকল কে না বলতে হবে। পিতা মাতা ও শিক্ষকদের সম্মান দিতে হবেই তবেই আলোকিত মানুষ হওয়া যাবে।

এ সময় তিনি কলেজটি ঘুরে দেখেন এবং শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। তিনি কলেজটির সার্বিক কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ