আজ ২৭শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সততা নিষ্ঠা ও ধৈর্যের সাথে কাজ করলে সফলতা আসবে- বিসিএস সহসভাপতি রাশেদ ভুঁইয়া

ঢাকা অফিস: বিপিসি এবং বিসিএস এর যৌথ উদ্যোগে ‘প্র্যাকটিক্যাল অ্যান্ড ল্যাব বেইজড ওয়ার্কশপ ফোকাস অন নিউ এন্টাপ্রোনারশিপ/ জব ক্রিয়েশন ইন কম্পিউটার হার্ডওয়্যার সার্ভিসিং’ শীর্ষক ৮ দিনব্যাপী দ্বিতীয় পর্বের প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়েছে। প্রশিক্ষণ শেষে-সবাই সব শিক্ষার্থীরা সনদপত্র পান।

এই প্রশিক্ষণ সমাপনি অনুষ্ঠানে বিসিএস সহ-সভাপতি মো. রাশেদ আলী ভূইয়া বলেন- ছোট একটি প্রশিক্ষণ জীবন বদলে দিতে পারে। এই প্রশিক্ষণের মাধ্যমে প্রশিক্ষণার্থীরা যদি সঠিকভাবে কাজ করেন, আপনার অনেক বড় হতে পারবেন। সততা নিষ্ঠা ও ধৈর্যের সাথে কাজ করলে সফলতা আসবে। বাংলাদেশ কম্পিউটার সমিতির ঐতিহ্যবাহী এই সনদপত্র দেখিয়ে বাংলাদেশের যেকোনো জায়গায় আইটি সেক্টরে, দক্ষতা অনুযায়ী কাজের সুযোগ পাবেন। এটা আমার বিশ্বাস। আপনাদের জন্য শুভ কামনা।

শনিবার (৪মে) রাজধানীর ধানমন্ডিস্থ বিসিএস ইনোভেশন সেন্টারে উদ্যোক্তা তৈরির এই প্রশিক্ষণ কর্মশালাটি শেষ হয়। সফল এই ট্রেনিংটি শুরু হয় ২৪ এপ্রিল। প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই প্রশিক্ষণ চলে।

কর্মশালার শেষ দিনে প্রশিক্ষণের সনদপত্র বিতরণের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, বিসিএস সহ-সভাপতি মো. রাশেদ আলী ভূইয়া, যুগ্ম মহাসচিব এস এম ওয়াহিদুজ্জামান, কোষাধ্যক্ষ আনিসুর রহমান , পরিচালক মো. মনজুরুল হাসান, নিউটেক আইটি ট্রেনিং সেন্টার (এনআইটিসি) এর প্রধান প্রশিক্ষক মো. গিয়াস উদ্দিন হাওলাদার প্রমুখ।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ