আজ ২৭শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সমবায় দলের নতুন কমিটি গঠন, সভাপতি অধ্যক্ষ জ্যোতি, সম্পাদক ড. নিজাম

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী সমবায় দলের ২০৯ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক মহিলা সংসদ সদস্য অধ্যক্ষ নুর আফরোজ বেগম জ্যোতি আর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফেনীর সোনাগাজী উপজেলার কৃতি সন্তান ড. মোহাম্মদ নিজাম উদ্দিন। তিনি সোনাগাজী উপজেলা থেকে বিএনপির মনোনয়নে সাবেক উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী ছিলেন।

১৬ জুন শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে জাতীয়তাবাদী সমবায় দল আয়োজিত “জাতীয় নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি ও সংবিধান সংশোধন” শীর্ষক আলোচনা সভা এবং কেন্দ্রীয় কমিটির কাউন্সিল ২০২৩ অনুষ্ঠিত হয়। উক্ত কাউন্সিলে কাউন্সিলরদের ভোটাভুটিতে উক্ত কমিটি পাশ করা হয়।

ঢাকা রিপোটার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টামন্ডলীর সদস্য ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক ছাত্র নেতা হাবিবুর রহমান হাবিব।
এতে জাতীয়তাবাদী সমবায় দলের সকল জেলার আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ উপস্থিত থেকে নিজ নিজ জেলার সাংগঠনিক অবস্থান তুলে ধরেন।সারাদেশ থেকে প্রায় ৪৩ টি জেলার আহবায়ক ও সদস্য সচিব এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের সভাপতি -সেক্রেটারী সহ সারা দেশের কাউন্সিলরগন উক্ত কমিটিকে কন্ঠভোটে পাশ করেন।

এতে আরো উপস্থিত ছিলেন সদ্য নির্বাচিত জাতীয়তাবাদী সমবায় দলের সকল সহ সভাপতি,সহ সাধারণ সম্পাদক, সকল বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সহ সাংগঠনিক সম্পাদক সহ চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ইউছুপ নিজামী, চট্রগ্রাম বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ফেনী জেলার সোনাগাজী পৌরসভার ৪ বারের নির্বাচিত কাউন্সিলর ইমাম উদ্দিন ভুঁঞা,কেন্দ্রীয় সহ আইন সম্পাদক এড.সালাউদ্দিন শিমুল, কেন্দ্রীয় সদস্য আলমগীর হোসেন,ফেনী জেলা জাতীয়বাদী সমবায়দলের সভাপতি হোসেন আহমেদ, সেক্রেটারি খুরশিদ আলম ভুইয়া,ফেনী জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বাবর প্রমুখ।

অনুষ্ঠানে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি রফিকুল ইসলাম রিপন সহ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ