আজ ২৭শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনাগাজীতে সামছুল আমিন বাচ্চু মিয়া ফাউন্ডেশনের আয়োজনে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সোনাগাজী প্রতিনিধি: ফেনীর সোনাগাজী উপজেলাধীন বগাদানা ইউনিয়নের তাকিয়া বাজার উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো শামছুল আমিন (বাচ্চুমিয়া) স্মৃতি বৃত্তি পরীক্ষা ২০২৩। এর আয়োজন করেছে শামছুল আমিন ( বাচ্চু মিয়া) ফাউন্ডেশন। এতে অংশ নিয়েছে সোনাগাজী উপজেলা, ফেনী জেলা তথা চট্টগ্রাম বিভাগের বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রায় আড়াই হাজার পরীক্ষার্থী ।

উক্ত বৃত্তি পরিচালনা কমিটি ও ফাউন্ডেশনের সভাপতি হলেন প্রফেসর ডা: মোহাম্মদ নুরুল হোসাইন( প্রফেসর ও বিভাগীয় প্রধান, উত্তরা আধুনিক মেডিকেল কলেজ), পরীক্ষা নিয়ন্ত্রক প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন।

উক্ত পরীক্ষা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রফেসর ড: মোহাম্মদ আবুল হোসাইন( অধ্যাপক ও প্রাক্তন ডীন, অর্থনীতি বিভাগ, চট্গ্রাম বিশ্ববিদ্যালয়),ডা: খালেদ মাহমুদ টিপু, ইন্জিনিয়ার মোহাম্মদ ইমাম উদ্দিন, এডভোকেট নাছির উদ্দিন বাহার, মাওলানা মোহাম্মদ ইসমাইল, প্রফেসর মোহাম্মদ জসিম উদ্দিন,রাশেদা খানম,গোলাম কিবরিয়া,এবিএম আবদুল করিম,মাস্টার রফিকুল হক ভুঁইয়া,মাস্টার আব্দুল হাই, মাস্টার জহিরুল হক,মাস্টার কামাল উদ্দিন। এছাড়া ওছমানীয়া উচ্চ বিদ্যালয়ের সুপ্রতিষ্ঠিত অন্যান্য প্রাক্তন ছাত্র ছাত্রীবৃন্দ, এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

বৃত্তি পরীক্ষা শেষ হওয়ার পর বিকেল ৩ টায় অনুষ্ঠিত হয়েছে শামছুল আমিন (বাচ্চুমিয়) ফাউণ্ডেশনের নব গঠিত উপদেষ্ঠা পরিষদ ও কার্যনির্বাহী পরিষদের বর্ণাঢ্য অ়ভিষেক অনুষ্ঠান ও প্রাক্তন ছাত্রদের পুণর্মিলনী’২০২৩ ইং।

স্কুল আঙিনায় অনুষ্ঠিত প্রাণের এ মিলনমেলায় ফাউণ্ডেশনের উপদেষ্টা পরিষদ, কার্যনির্বাহী পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ, ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের সম্মানিত বর্তমান ও প্রাক্তন শিক্ষকবৃন্দ, সম্মানিত প্রাক্তন ছাত্র -ছাত্রী, এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ ও শুভাকাঙ্ক্ষী উপস্থিত ছিলেন।

এখানে ফাউন্ডেশনের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা বিষয়ে বিস্তারিত আলোচনা হয় এবং এলাকার উন্নয়ন কর্মকাণ্ডে সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ