আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ড.নিজাম উদ্দিন নিজ গ্রামে সংবর্ধিত

সোনাগাজী প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ড.মোহাম্মদ নিজাম উদ্দিনকে ৩রা জুলাই সোমবার বিকেলে তার নিজ বাড়ীতে এসে সংবর্ধনা দিয়েছে সোনাগাজী উপজেলাধীন চরমজলিশপুর ইউনিয়ন বিএনপি,সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন চরমজলিশপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাফেজ আবুল বশর,সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ওয়াহেদ হোসেন ফরিদ,চরমজলিশপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার ফারুক হোসেন, চরমজলিশপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি সাহাবউদ্দিন মেম্বার,সোনাগাজী উপজেলা যুবদলের সদস্য নূর আলম,যুবদল নেতা নূর মোহাম্মদ আকাশ,ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোশারফ হোসেন রিয়াদ,সাধারণ সম্পাদক আরিফ মিয়াজী, চরমজলিশপুর ইউনিয়ন কৃষক দলের সভাপতি মিয়া মোহম্মদ ইব্রাহিম, চরমজলিশপুর শ্রমিকদলের সভাপতি নূর ইসলাম,সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সহ চরমজলিশপুর ইউনিয়ন বিএনপি,সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে ড. নিজাম বলেন, আপনাদের আন্তরিকতা ও ভালোবাসায় আমি মুগ্ধ, আপনাদের ভালোবাসার কাছে আমি ঋণী হয়ে গেলাম। এখন ফুলের শুভেচ্ছা নেয়ার সময় নয়, আন্দোলন সংগ্রামের সময়।জাতীয়তাবাদী দলের একজন ক্ষুদ্র কর্মি হিসেবে আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালনের অংগীকার ব্যক্ত করছি।সামনের আন্দোলন কর্মসূচীতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে রাজপথে সক্রিয় থাকার জন্য নেতাকর্মীদের অনুরোধ জানান ড. নিজাম।

উল্লেখ্য যে, ড.মোহাম্মদ নিজাম উদ্দিন ২০১৪ সালে সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ