আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রুটি বানানোর পিঁড়ির ভিতর থেকে ইয়াবা পরিববহনকালে দুইজন আটক

স্টাফ রিপোর্টার: রুটি বানানোর পিঁড়ির ভিতর বিশেষ কায়দায় ফাঁকা জায়গা তৈরি করে অভিনব পদ্ধতিতে ইয়াবা পরিবহন কালে ১০,৩৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৭,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবাসহ গাড়িতে উঠার জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল ১৮ জুন রবিবার আনুমানিক ১৯৩০ ঘটিকায় বর্ণিত স্থানে উপস্থিত হওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পাইয়া ০১ জন মহিলা ও ০১ জন পুরুষ কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী ১। মনোয়ারা বেগম (২৪), স্বামী- মোঃ ইব্রাহিম, সাং- উত্তর নয়াপাড়া এবং ২। শাহাব উদ্দিন (২৩), পিতা- নূর ইসলাম, সাং- পানখালী, উভয় থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার’দ্বয়কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্থানীয় স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের দেখানো ও সনাক্তমতে তাদের হেফাজতে থাকা ০১ টি প্লাস্টিকের বস্তার মধ্যে রাখা রুটি বানানো পিড়ির ভিতর বিশেষ কায়দায় ফাঁকা জায়গা তৈরি করে অভিনব পদ্ধতিতে বিশেষভাবে রক্ষিত সর্বমোট ১০,৩৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, কুমিল্লাসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩১ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিস্তারিত দেখুন- https://youtu.be/n274C_bRemE

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ