আজ ২৭শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

দাগনভূঞা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে বায়রা সভাপতি আবুল বাশারের ঈদ শুভেচ্ছা বিনিময়

দাগনভুঞা প্রতিনিধি: ঐতিহ্যবাহী দাগনভূঞা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সি (বায়রা) সভাপতি বিশিষ্ট শিল্পপতি আবুল বাশারের ঈদ শুভেচ্ছা ও মতবিনিময় সভা শনিবার (১ জুলাই) বিকেলে স্থানীয় একটি কনভেনশন হল এ অনুষ্ঠিত হয়েছে।

দাগনভুঞা প্রেসক্লাব সভাপতি নূরুল আলম খাঁন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমাম হোসেন এমাম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সির (বায়রা) সভাপতি বিশিষ্ট শিল্পপতি আবুল বাশার।

এ সময় আবুল বাশার বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ সম্পাদিত হয়েছে। সরকারের এসব উন্নয়ন কর্মকাণ্ড প্রচার করা সাংবাদিকদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। সাংবাদিকরা জাতির বিবেক। তারা সত্য, নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে আরো ত্বরান্বিত করবে মর্মে আমার বিশ্বাস। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দাগনভূঞা-সোনাগাজী (ফেনী-৩) আসনে নৌকার প্রার্থীকে বিজয় করতে দাগনভূঞায় কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তিনি আরও বলেন, আমি দাগনভূঞাবাসীকে দিতে এসেছি, নিতে আসিনি।

সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন আত্তার, দাগনভুঞা প্রেসক্লাবের সাবেক সভাপতি এম.এ তাহের পন্ডিত, সৈয়দ ইয়াছিন সুমন, সিরাজ উদ্দিন দুলাল, মোঃ ইমাম হাছান কচি, দাগনভুঞা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান,  সহ-সভাপতি কাজী ইফতেখারুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, কার্যনির্বাহী সদস্য এম.এম রহমান সোহেল, ইয়াছিন করিম রনি, দাগনভুঞা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম বেলাল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নূরের ছাপা পলাশ, রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহজাহান ও  জেলা যুব লীগের সদস্য নূরুল আফছার, জায়লস্কর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল আফছার মেম্বার প্রমুখ।

এ ছাড়া ও উক্ত অনুষ্ঠানে দাগনভুঞায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ