আজ ২৭শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বোনকে মারধরের প্রতিবাদ করায় প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা

বোনকে মারধরের প্রতিবাদ করায় প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা

কুমিল্লার মুরাদনগরে গাছ থেকে আম পারাকে কেন্দ্র করে বোনকে মারধরের প্রতিবাদ করায় সেলিম মিয়া নামে এক প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। রোববার দুপুরে উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত প্রতিবন্ধী সেলিম মিয়া (৩৫) ওই গ্রামের আব্দুর রশিদের ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক ছিলেন।

নিহতের বোন অরুনা বেগম বলেন, রোববার গাছের আম পাড়া নিয়ে পাশের বাড়ির জুনায়েদ আমাকে মারধর করে চোখে গুরুতর জখম করে। সেখান থেকে উদ্ধার করে আমার প্রতিবন্ধী ভাই সেলিম মিয়া চিকিৎসার জন্য আমাকে কুমিল্লা নিয়ে যায়। চিকিৎসা শেষে দুপুর ১টার দিকে বাড়ি ফিরে আমাকে মারধরের প্রতিবাদ করায় পাশের বাড়ির বশিরের ছেলে জুনায়েদ (১৫), জসিমের ছেলে আরিফ (৩০), ইয়ার হোসেনের ছেলে ছোটন (১৬), সিরাজ মাওলার ছেলে তাজু (৪০), মিস্টার চেয়ারম্যানের ছেলে রিফাত (২৮), প্রবাসী আলম মিয়ার ছেলে নুর নবীসহ (১৪) ১৫-২০ জন মিলে আমার ভাইকে দেশীয় লাঠিসোটা দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর যখন করে।
তিনি বলেন, মারধরের একপর্যায়ে সেলিম মিয়ার অবস্থা বেগতিক দেখে অভিযুক্তদের পরিবারের লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল বারী ইবনে জলিল বলেন, ঘটনায় জড়িতদেরকে গ্রেফতার করতে পুলিশ অভিযান পরিচালনা শুরু করেছে। তদন্ত করে জড়িতদেরকে আইনের আওতায় আনা হবে।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ