আজ ২৭শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফিলিস্তিনে ইসরায়েলী হামলার প্রতিবাদে সোনাগাজীতে তাওহিদী জনতার বিক্ষোভ মিছিল

সোনাগাজী প্রতিনিধি: ফেনীর সোনাগাজী উপজেলা ওলামা মাশায়েখ ও সর্বস্তরের তাওহিদী জনতার উদ্যোগে ২৫ অক্টোবর বুধবার বিকেলে সোনাগাজী জিরো পয়েন্টে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শাইখুল হাদীস আল্লামা নুরুল ইসলাম আদীবের আহ্বানে ফিলিস্তিনের নিরীহ মুসলিমদের উপর ইসরাইলের নির্মম নির্যাতনের প্রতিবাদে সোনাগাজী উপজেলার সর্বস্তরের মানুষ এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ যোগদান করেন। বিক্ষোভ মিছিলটি ওলামা বাজার মাদ্রাসা থেকে চার কিলোমিটার পায়ে হেঁটে সোনাগাজী জিরো পয়েন্টে এসে জমা হয়। এভাবে চারদিক থেকে হাজার হাজার তৌহিদী জনতা বিক্ষোভ মিছিলে সমাবেত হয়ে বিক্ষোভ মিছিলটি জনসমুদ্রে‌ রুপ নেয়।

ওলামা বাজার মাদ্রাসার মুহতামিম ও শাইখুল হাদীস আল্লামা নুরুল ইসলাম আদীব এর সভাপতিত্বে, মুফতি আব্দুর রহমান ফরহাদ ও মাওঃ মাহমুদুল হাসান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ওলামা বাজার মাদ্রাসার মুঈনে মুহতামিম,মাওঃ মোজাম্মেল হক, নায়েবে মুহতামিম,হাফেজ মাওলানা আবু সাঈদ, মুহাদ্দিস, আবদুল হালিম।

এতে আরো বক্তব্য রাখেন,মাওলানা এনামুল হক মুসা,হাবিবিয়া মাদ্রাসার শিক্ষক মুফতি আব্দুল হালিম, সোনাগাজী বড় মসজিদের পেশ ইমাম মাওঃ নাছির উদ্দিন, হালীমিয়া মাদ্রাসার শিক্ষক মাওঃ ফয়জুল্লাহ, মাওলানা মাহমুদুল হাসান, মাওঃ হোছাইন আহমদ কারিমি, ইমাম গাজ্জালী মাদ্রাসার মুহতামিম, মাওলানা নুরুল আলম, সোনাপুর মাদ্রাসার মুহতামিম, মাওঃ আশরাফ আলী প্রমুখ।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ