আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

লালপুলে জেলা তথ্য অফিসের উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: জেলা তথ্য অফিস-ফেনী এর ব্যবস্থাপনায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি(APA) এর আওতায় ফেনী সদর উপজেলার লালপুল বেদে পল্লীতে প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ, গুজব, সাম্প্রদায়িকতা, মাদক, বাল্যবিবাহ ও ডেঙ্গু প্রতিরোধ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব্যবহারসহ বিভিন্ন বিষয়ে জনগণকে সচেতন ও উদ্বুদ্ধকরণের লক্ষ্যে উঠান বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠকে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন এস.এম.আল-আমিন , তথ্য অফিসার, জেলা তথ্য অফিস-ফেনী এবং বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মো:শামসুল আরেফীন,নিরাপদ খাদ্য কর্মকর্তা ফেনী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অনিল কুমার আসাম, উচ্চমান সহকারী, জেলা তথ্য অফিস, ফেনী এবং সঞ্চালনা করেন মো: গোলাম মোস্তফা, সাইন অপারেটর, জেলা তথ্য অফিস, ফেনী।

প্রধান অথিতি তাঁর বক্তব্যে আসন্ন নির্বাচনকে সামনে রেখে গুজব, সাম্প্রদায়িকতা প্রতিরোধে সবাইকে সচেতন হবার জন্য আহ্বান জানান। পাশাপাশি অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার যেসব উদ্যোগ গ্রহণ করেছে সেগুলো সবিস্তরে বর্ণনা করেন।অন্তর্ভুক্তিমূলক উন্নয়নে শিক্ষার গুরুত্ব সর্বাধিক উল্লেখ করে তিনি বলেন ” জনগোষ্ঠী শিক্ষিত হলেই কেবল জীবনমানের উন্নয়ন হবে”

বিশেষ অথিতি তাঁর বক্তব্যে বলেন- সুস্থ জীবনের জন্য প্রয়োজন নিরাপদ খাদ্য।সরকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য নানা রকম সামাজিক নিরাপত্তা কর্মসূচির বিবরণ এবং এসব সুবিধা পাবার শর্ত ও নিয়ম নিয়ে আলেচনা করেন।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ