আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

জেরিয়াট্রিকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি:”নবীনের হাত ধরে প্রবীণের নিরাপদ বার্ধক্য ”
এ শ্লোগানকে সামনে রেখে জেরিয়াট্রিক কেয়ার ফাউন্ডেশন অফ বাংলাদেশ (জিসিএফবি) পক্ষ থেকে ১৮ মার্চ সোমবার ২৫০ জন অসহায়, গরীব, দুস্থ পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় এবং একই দিনে ৫০ জন এতিম বাচ্চাকে বিরিয়ানি ও ১০ টি পরিবারকে এ পবিত্র রমজান মাসের ১৫ দিনের খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

ইফতার পরবর্তীতে সংগঠনের সভাপতি ডা: কাজী মো: ইস্রাফীলের সভাপতিত্বে একটি ব্রেন স্ট্রর্মিং সেশন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ডাঃ অনুপম হোসাইন।

এতে বক্তব্য প্রদান করেন ট্রেজারার মো: জাবেদ হোসেন পলাশ, যুগ্ম সম্পাদক আঞ্জুমান আরা পারভীন চপলা, মিতা মাহমুদা চৌধুরী। এতে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি মুসা কাজেম স্বপন, সাংগঠনিক সম্পাদক শাহিনা জেসমিন, রাবেয়া শামস স্বাতী, এড. শিমুল পারভীন, মো: নজরুল ইসলাম দিদার চৌধুরী, জাওয়াদ কামাল হোসেন, আমিনুর রহমান, শাহিনুর সরকার , তুহিন আক্তার রুনা, সাইদুজ্জামান সুমন, ইমু গাজী, জুমরাত সুলতানা শম্পা, সামসুন নাহার পুতুল,অন্যানা সোহেলী, বুলু,জাহিদ হোসেন, জাকির খান, এড. শেখ আফরোজা আউয়াল, ডা: ফরহাদ মন্জুর ,আসাদ ভুঁইয়া ,শেখ তাজ উদ্দিন ও পপি পপিসহ প্রমূখ।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ